1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোনের হাতে ভাই খুন আটক ২ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

বোনের হাতে ভাই খুন আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে বোন উম্মেহানি বেগমের (৩২) লাঠির আঘাতে ভাই মনিরুল ইসলামের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। উম্মেহানী বেগম, মানিক ও নিহত মনিরুল চকপাড়া গ্রামের মৃত সিরাজ মন্ডলের সন্তান। এঘটনায় মনিরুল ইসলামের সৎ বোন উম্মেহানি ও ভাই মানিক হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মনিরুল পাঁচ হাজার টাকা ধার নিয়ে ছিলেন বড়ভাই মানিকের নিকট থেকে। দীর্ঘদিন ধার পরিশোধ না করায় দ্বন্দ্বের জেরে মনিরুলের একটি ছাগল নিয়ে বেধে রাখে মানিকের বউ শরিফা বেগম। এইনিয়ে বিতর্কের একপর্যায়ে উপস্থিত সৎবোন উম্মেহানি লাঠি দিয়ে মনিরুলের মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মৃত্যু বরণ করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি ও ঘটনা তদন্ত শেষে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ