1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুয়েতেও অনুষ্ঠিত হচ্ছে প্রাথমিক সমাপনী পরীক্ষা - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

কুয়েতেও অনুষ্ঠিত হচ্ছে প্রাথমিক সমাপনী পরীক্ষা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

বাংলাদেশের সঙ্গে মিল রেখে ১৯ নভেম্বর থেকে কুয়েতেও শুরু হয়েছে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা। রোববার কুয়েতের স্থানীয় সময় সকাল ৮-১০.৩০ মিনিট পর্যন্ত দূতাবাসের প্রতিরক্ষা শাখা হল রুমে প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষায় কুয়েতে এবার মোট পরীক্ষার্থী ছিল ১৭ জন। কিন্তু প্রথম দিনের পরীক্ষায় একজন অনুপস্থিত ছিল। ৯ জন মেয়ে ও ৭ জন ছেলে মোট ১৬ জন পরীক্ষার্থী প্রথম দিনের পরীক্ষায় অংশগ্রহণ করে। অসুস্থতার কারণে একজন পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি বলে জানিয়েছে দূতাবাস কর্তৃপক্ষ।

কুয়েতেও প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা শেষ হবে ২৬ নভেম্বর। পরীক্ষার কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন দূতাবাস কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ