1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ২০০ পচি ইয়াবাসহ আটক এক - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ

দশমিনায় ২০০ পচি ইয়াবাসহ আটক এক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনায় ২০০পিচ ইয়াবাসহ এক মাদব ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দশমিনা থানা পুলিশ। মঙ্গলবার বিকের তিনটায় উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের গছানী গ্রামের ৪নং ওয়ার্ডের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত মোঃরাসেল গাজী গছানী গ্রামের মীর হোসেন গাজীর ছেল দশমিনা থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তেতে দশমিনার থানার এএস আই আর এম জাকির হোসেন ও এ এসআই মাহবুব ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা মোঃ রাসেল গাজী নিজ বাড়িতে ইয়াবা বিক্রির কারার সময় ২০০পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

দশমিনা থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, গ্রেফতার
কৃত আসামী মোঃ রাসেল গাজী এলাকায় দীর্ঘ দিন যাবত মাদক(ইয়াবা) বিক্রি করার খবর পাওয়া যায় বিভিন্ন সময় স্থান পরিবর্তন করায় গ্রেফতার করা যায়নি। আজ মঙ্গলবার ২০০পিচ ইয়াবা সহ আটক করতে সমর্থ হয়েছি। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে । আজ বুধবার আদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ