1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দৌলতপুরে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ দৌলতপুরে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে দৌলতপুর উপজেলা প্রতিনিধি মানজারুল ইসলাম খোকন-র উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও ক্লাবের সভাপতি ও যুগান্তেরর দৌলতপুর উপজেলা প্রতিনিধি মানজারুল ইসলাম এর সভাপতিত্বে দৌলতপুর রিপোর্টার্স ক্লাবে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওসি দৌলতপুরের প্রতিনিধি এস আই অরুন কুমার, স্বপ্নছায়া স্বেচ্ছাসেবি সংগঠনের নির্বাহী পরিচালক তাশফিন আব্দুল্লাহ,আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন।

আলোচনা সভা শেষে যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার জেলা ও উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ