1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নিহত - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
ফাইল ছবি

রাজবাড়ী সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্বাস সরদার (৪৬) নামে এক চরমপন্থী সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি কাটা রাইফেল, একটি ওয়ান শুটারগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত চরমপন্থী সদস্য আব্বাস পাবনার সুজানগর উপজেলার নিকোন সরদারের ছেলে।

রাজবাড়ী সদর থানার ওসি মো. তারিক কামাল জানান, কালিতলা গ্রামের একটি মাঠে একদল চরমপন্থী অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর থানা পুলিশের সদস্যরা ভোর রাতে সেখানে যৌথভাবে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় অন্য চরমপন্থী সদস্যরা পালিয়ে গেলেও আব্বাসকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ