1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নিহত - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
ফাইল ছবি

রাজবাড়ী সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্বাস সরদার (৪৬) নামে এক চরমপন্থী সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি কাটা রাইফেল, একটি ওয়ান শুটারগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত চরমপন্থী সদস্য আব্বাস পাবনার সুজানগর উপজেলার নিকোন সরদারের ছেলে।

রাজবাড়ী সদর থানার ওসি মো. তারিক কামাল জানান, কালিতলা গ্রামের একটি মাঠে একদল চরমপন্থী অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর থানা পুলিশের সদস্যরা ভোর রাতে সেখানে যৌথভাবে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় অন্য চরমপন্থী সদস্যরা পালিয়ে গেলেও আব্বাসকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ