1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে আগামীকাল ২৬ এপ্রিল ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস কনফারেন্স করেছে নাগরপুর উপজেলা প্রশাসন।

২৫ এপ্রিল রবিবার দুপুরে উপজেলার সন্মেলন কক্ষে নাগরপুর উপজেলার ইউএনও ওয়াহিদুজ্জামান বলেন, আগামীকাল সারা দেশে ৩২৯০৪ টি ঘর প্রদান করা হচ্ছে। যা মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধ করবেন।

এর ধারাবাহিকতায় আমাদের উপজেলায় ৩য় পর্যায়ে ২৭ টি গৃহ এবং জমি বুঝিয়ে দেয়া হবে। ৫ টি গৃহ অসম্পূর্ন থাকায় ২২ টি গৃহ বুঝিয়ে দেয়া হবে। এর মধ্যে ২৪ টি মোকনা ইউনিয়নে এবং ৩টি পাকুটিয়া ইউনিয়নে অবস্থিত।

সব মিলিয়ে, এ পর্যন্ত মোট ১০৭ টি ঘর ও জমি আমাদের উপজেলায় দেয়া হয়েছে। এর মধ্যে বেসরকারি ভাবে ১ টি ঘর করে দেয়া হয়েছে।
প্রতিটি ঘরের সাথে ২ শতাংশ ভূমির কবুলি দলিল করে দেয়া হচ্ছে গ্রহীতাদের। প্রতিটি ঘরের নির্মান ব্যায় ২,৫৯,৫০০ টাকা।

এছাড়াও ঈদ উপলক্ষে ৩০ কেজি করে মোট ১৫৭ টি পরিবারকে ভিজিএফ এর চাউল প্রদান করা হবে।

আপনাদের সকলের সহযোগিতায় আশাকরি ঘরগুলো মানসম্মত ভাবে নির্মান করে সঠিকভাবে হস্তান্তর করতে পারব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মো. ইকবাল হোসেন, উপজেলা পিআইও মো. আবু বকর সহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ