1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে আগামীকাল ২৬ এপ্রিল ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস কনফারেন্স করেছে নাগরপুর উপজেলা প্রশাসন।

২৫ এপ্রিল রবিবার দুপুরে উপজেলার সন্মেলন কক্ষে নাগরপুর উপজেলার ইউএনও ওয়াহিদুজ্জামান বলেন, আগামীকাল সারা দেশে ৩২৯০৪ টি ঘর প্রদান করা হচ্ছে। যা মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধ করবেন।

এর ধারাবাহিকতায় আমাদের উপজেলায় ৩য় পর্যায়ে ২৭ টি গৃহ এবং জমি বুঝিয়ে দেয়া হবে। ৫ টি গৃহ অসম্পূর্ন থাকায় ২২ টি গৃহ বুঝিয়ে দেয়া হবে। এর মধ্যে ২৪ টি মোকনা ইউনিয়নে এবং ৩টি পাকুটিয়া ইউনিয়নে অবস্থিত।

সব মিলিয়ে, এ পর্যন্ত মোট ১০৭ টি ঘর ও জমি আমাদের উপজেলায় দেয়া হয়েছে। এর মধ্যে বেসরকারি ভাবে ১ টি ঘর করে দেয়া হয়েছে।
প্রতিটি ঘরের সাথে ২ শতাংশ ভূমির কবুলি দলিল করে দেয়া হচ্ছে গ্রহীতাদের। প্রতিটি ঘরের নির্মান ব্যায় ২,৫৯,৫০০ টাকা।

এছাড়াও ঈদ উপলক্ষে ৩০ কেজি করে মোট ১৫৭ টি পরিবারকে ভিজিএফ এর চাউল প্রদান করা হবে।

আপনাদের সকলের সহযোগিতায় আশাকরি ঘরগুলো মানসম্মত ভাবে নির্মান করে সঠিকভাবে হস্তান্তর করতে পারব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মো. ইকবাল হোসেন, উপজেলা পিআইও মো. আবু বকর সহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ