1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় মৌলিক প্রশিক্ষনের সনদ বিতরণ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

দশমিনায় মৌলিক প্রশিক্ষনের সনদ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনায় পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউডিপি) বিশেষ চাহিদা সম্পন্ন ৯টি স্কুলের প্রধান শিক্ষকসহ ২৭জন শিক্ষকদের নিউরো ডেভল্পমেন্টাল ডিসএ্যাবিলিটি বিষয়ক তিনদিনের মৌলিক প্রশিক্ষন শেষে সনদ বিতরন করা হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় উপজেলা পরিষদ হলরুমে এ সনদ বিতরন করা হয়।

সনদ বিতরনে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলেদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামচ্ছুর নাহার খান ডলি।
এ সময় আরো উপস্তিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মনিরুজ্জামান, উপজেলা সহায়ক স্বপন হালদার, বাউফল-দশমিনা-গলাচিপা জাইকা প্রতিনিধি দেবাশীষ মজুমদার ও স্থানীয় সংবাদকর্মীগন।

স্থানীয় সরকার বিভাগ জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী জ্যাইকা’র সহায়তায় ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা সমাজকল্যান কমিটির বাস্তবায়নে এ সনদ বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ