1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু  - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

সালথায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় মাজেদুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে । এ সময় হাবিবুল্লাহ নামে আরও ১ জন গুরুত্বর আহত হয়েছেন। রবিবার (১২ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার আঞ্চলিক মহাসড়কের বাগবাড়ি মোড়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাজেদুল ইসলাম কুষ্টিয়ার দৌলতপুর গ্রামের ফজলুল হকের ছেলে।আহত হাবিবুল্লাহ সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের ফরিদ মীরের ছেলে।
জানা গেছে,  মাজেদুল শ্বশুরবাড়ি  বেড়াতে এসে মোটরসাইকেল নিয়ে স্ত্রীর ভাই কে নিয়ে বেড়াতে বের হয়ে  এই দূর্ঘটনার স্বীকার হন।
সালথা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজ্জাক  হোসেন জানান, সালথা সদর বাজার থেকে একটি ব্যাটারি চালিত আটোভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুইজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মাজেদুলের মৃত্যু হয়।  অপরজন বেঁচে আছে হাসপাতালে চিকিৎসা চলছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদিক সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ