1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য দামি উপঢোকন পাঠালেন প্রধানমন্ত্রী - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য দামি উপঢোকন পাঠালেন প্রধানমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২

নিউজ বাংলা ডেস্কঃ নারায়ণগঞ্জে এক নারীর তিন সন্তান জন্ম নেওয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। উপহার সামগ্রীও পাঠিয়েছেন তিন নবজাতকের জন্য। তাঁর সেই অভিনন্দন বার্তা ও উপহার সামগ্রী নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক ছুটে এসেছিলেন নবজাতকদের বাড়ি। জানিয়ে গেছেন- প্রধানমন্ত্রীর সেই শুভেচ্ছা বার্তা। পৌঁছে দিয়েছেন উপহারস্বরূপ এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেইন, ফুল, ফলমূল ও জামা-কাপড়।

আজ সোমবার বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার ব্যবসায়ী আশরাফুল ইসলাম অপুর বাড়িতে আসেন শামীম মুসফিক। সঙ্গে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত এ খুদা, সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া ইয়াসমীন, বন্দর থানার ওসি দীপক কুমার সাহাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

অপুর স্ত্রী এ্যানি বেগম ওই সময়ে তিন সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন। এ সময় নবজাতকদের পরিবারে আনন্দের বন্যা বয়ে যায়। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত এ খুদা।

তিন নবজাতকের বাবা অপু জানান, মাননীয় প্রধানমন্ত্রী আমার তিন সন্তানের নাম স্বপ্নের পদ্মা সেতুর নামে করা হয়েছে জানতে পেরে তিনি আজ (সোমবার) বিকেলে সন্তানদের জন্য উপহারসামগ্রী পাঠিয়েছেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি যেন দীর্ঘজীবী হন এবং দেশের মানুষের জন্য আরো কাজ করে যেতে পারেন।

নবজাতকদের দাদা মো. সালাউদ্দিন বলেন, তিন নাতি নাতনির মধ্যে একজন ছেলে ও দুজন মেয়ে। নাতির নাম রাখা হয়েছে স্বপ্ন আর দুই নাতনির নাম রাখা হয়েছে পদ্মা ও সেতু। যা একসাথে হয় স্বপ্নের পদ্মা সেতু। এতে আমরা খুবই খুশি হয়েছি। বর্তমানে মা ও সন্তানেরা সকলেই সুস্থ আছে।

এর আগে ১৮ জুন (শনিবার) নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারের মাধ্যমে জন্ম নেয় এক ছেলে ও দুই মেয়ে।

এ বিষয়ে চিকিৎসক ডা. বেনজির হক পান্না বলেন, এ্যানি নামে ওই নারী শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। সম্পূর্ণ সময় নিয়ে এই নবজাতকদের জন্ম হয়েছে। তাদের কোন সমস্যা নেই। একসাথে তিনি সন্তান পেয়ে তারা সকলেই খুশি। পদ্মা সেতুর উদ্বোধনের মাসে একসাথে তিন নবজাতকের জন্ম। এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ