1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহী আদালত চত্বরে ককটেল বিস্ফোরণ - dailynewsbangla
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

রাজশাহী আদালত চত্বরে ককটেল বিস্ফোরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

রাজশাহী ব্যুরো: পুলিশের গাড়ি লক্ষ করে রাজশাহীর আদালত চত্বরে ককটেল বোমা বিস্ফোরণ ঘটনা ঘটেছে।

বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে আদালতে দ্বায়িত্বরত পুলিশ ও ষ্টাফরা। বিস্ফোরিত সেই ককটেল বোমার আঘাতে রাজশাহী সিটি কর্পোরেশনের এক পরিচ্ছন্ন কর্মী সামান্য আহত হয়েছে বলে জানা যায়।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানাযায়, সকাল ১১.৩০ টার দিকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, রাজশাহী ভবনের পশ্চিম দিকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয় ককটেল বোমা। শব্দ শুনে যে যেভাবে পেরে দ্রুত ঘটনাস্থল থেকে সরে পড়ে। তবে ঐ স্থানে পুলিশের একটি ভ্যানগাড়ী দাঁড়ানো ছিল।

ককটেলটি পুলিশের গাড়ির কাছেই বিস্ফোরিত হয়। এতে ধারনা করা হচ্ছে পুলিশের গাড়ি লক্ষ করেই ককটেলটি ছোঁড়া হয়েছিল। বিস্ফোরণের সময় ককটেলের স্প্লিন্ট ছুটে গিয়ে চত্বর সংলগ্ন পানির পাম্প ঘরের জানালার কাঁচ ভেঙে যায় এবং পরিচ্ছন্ন কর্মীর হাতে আঘাত করে।

এসময় ঘটনাস্থলে উপস্থিত হওয়া আদালতে দ্বায়িত্বরত পুলিশ ইন্সপেক্টরের সাথে কথা বললে, সে কিছুই জানেনা বলে এড়িয়ে যান।
পরে বোয়ালিয়া জোনের উপ পুলিশ কমিশনার (ডিসি) বিভুতী ভুষণ ব্যানার্জি’র সাথে কথা বললে তিনি ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি।

বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে, কারা করেছে, কেন করেছে, আমরা বের করার চেষ্টা করছি। তবে এটি শক্তিশালী কোন বেমা নয়। ধারনা করা হচ্ছে ঘটনাটি ভীতি প্রদর্শনের জন্য করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ