1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় মাদক সেবনের দায়ে দু’জনের ১ মাসের কারাদণ্ড - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

ভেড়ামারায় মাদক সেবনের দায়ে দু’জনের ১ মাসের কারাদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

হেলাল মজুমদার,ভেড়ামারাঃ  কুষ্টিয়ার ভেড়ামারায় মাদকদ্রব্য রাখা ও সেবনের অভিযোগে দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করলে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে ধরমপুর ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে মাজেদ (৩৫) ও রিয়ন (২২) কে টাপেন্টাবল ট্যাবলেটসহ আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক বেলাল হোসেন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারেন দক্ষিণ ভবানীপুর এলাকাকে থেকে সকালে তাদের টাপেন্ডাবল ট্যাবলেট সেবন ও রাখার অভিযোগ আটক করা হয়। ভ্রাম্যমান আদালত তাদের এক মাসের কারাদণ্ড প্রদাণ করেন। এক হাজার টাকা জরিমানা করা হয় অনাদায়ে আরও ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ