1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

 

হেলাল মজুমদার ভেড়ামারা ঃকুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ৫ শত ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় কৃষি অফিস চত্বরে ভেড়ামারা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে চলতি খরিপ ২/ ২০২১/২২ অর্থ বছরে ২০২২/২৩ মৌসুমে উফশী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৫শত ৫০ জন ক্ষুদ্র
প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শায়খুল ইসলাম, ছাড়াও অতিরিক্ত কৃষি কর্মকর্তা মাহমুদা সুলতানা, অতিরিক্ত কৃষি সম্প্রাসারণ শাহানাজ ফেরদৌস। সহ ক্ষুদ্র প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশে কোন অনাবাদি এক কাঠা জমিও পড়ে থাকবে না।সব জমিতে আবাদের উপযোগী করতে হবে।এরই ধারাবাহিকতা আপনাদেরকে বিনামূল্যে ধানের বীজ ও কীটনাশক সার দিচ্ছে।আপনারা দয়া করে এই ধানের বীজ নষ্টো করবেন না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ