1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থানার উদ্যোগে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে সৈয়দপুর থানা চত্বরে ওই হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম পিপিএম)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত চৌধুরীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনসাধারণ।

উক্ত ওপেন হাউজ-ডে তে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, চুরি, ছিনতাই, বাল্য বিবাহসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড সম্পর্কে উন্মুক্ত আলোচনা করা হয়। বিভিন্ন এলাকার লোকজন তাদের নিজ নিজ এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ও এদের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই শ্লোগানকে ধারণ করে পুলিশ সেবা যাতে জনগণের দ্বারপ্রান্তে পৌছে সেজন্য বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তিনি অপরাধ ও অপরাধী সম্পর্কে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ