1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থানার উদ্যোগে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে সৈয়দপুর থানা চত্বরে ওই হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম পিপিএম)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত চৌধুরীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনসাধারণ।

উক্ত ওপেন হাউজ-ডে তে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, চুরি, ছিনতাই, বাল্য বিবাহসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড সম্পর্কে উন্মুক্ত আলোচনা করা হয়। বিভিন্ন এলাকার লোকজন তাদের নিজ নিজ এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ও এদের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই শ্লোগানকে ধারণ করে পুলিশ সেবা যাতে জনগণের দ্বারপ্রান্তে পৌছে সেজন্য বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তিনি অপরাধ ও অপরাধী সম্পর্কে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ