1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থানার উদ্যোগে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে সৈয়দপুর থানা চত্বরে ওই হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম পিপিএম)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত চৌধুরীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনসাধারণ।

উক্ত ওপেন হাউজ-ডে তে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, চুরি, ছিনতাই, বাল্য বিবাহসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড সম্পর্কে উন্মুক্ত আলোচনা করা হয়। বিভিন্ন এলাকার লোকজন তাদের নিজ নিজ এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ও এদের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই শ্লোগানকে ধারণ করে পুলিশ সেবা যাতে জনগণের দ্বারপ্রান্তে পৌছে সেজন্য বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তিনি অপরাধ ও অপরাধী সম্পর্কে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ