1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সাপাহারে সরিষা ভাঙ্গতে গিয়ে যুবকের মৃত্যু হঠাৎই কর্মহীন হয়ে পড়ছেন ইট ভাটার শ্রমিকরা ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করোনায় আক্রান্ত রুহুল আমিন মাদানী এমপি ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবিতে ফ্রুটস হান্টের ‘রস উৎসব’ উদযাপন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হিরোইন সহ গ্রেফতার ০১ প্রধানমন্ত্রীর গৃহ প্রদান উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নের দাবীতে ক্ষতিগ্রস্ত ও অবহেলিত তামাক চাষীরা মানববন্ধন

সৈয়দপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থানার উদ্যোগে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে সৈয়দপুর থানা চত্বরে ওই হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম পিপিএম)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত চৌধুরীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনসাধারণ।

উক্ত ওপেন হাউজ-ডে তে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক, চুরি, ছিনতাই, বাল্য বিবাহসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড সম্পর্কে উন্মুক্ত আলোচনা করা হয়। বিভিন্ন এলাকার লোকজন তাদের নিজ নিজ এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ও এদের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই শ্লোগানকে ধারণ করে পুলিশ সেবা যাতে জনগণের দ্বারপ্রান্তে পৌছে সেজন্য বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তিনি অপরাধ ও অপরাধী সম্পর্কে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!