1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিপুল পরিমাণ  ভারতীয় পণ্যসহ  ১ চোরাকারবাড়ী আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিপুল পরিমাণ  ভারতীয় পণ্যসহ  ১ চোরাকারবাড়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
 আশিকুর রহমান রনিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে  বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ি ও কসমেটিক্সসহ মোঃ ইব্রাহিম মিয়া (২৩) নামে এক চোরাকারবারিকে আটক করেছে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে ওসি নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া এলাকা থেকে এসব পন্যসহ ইব্রাহিমকে আটক করা হয়েছে।
আটককৃত ইব্রাহিম মিয়া ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার জয়া গ্রামের সাদেক মিয়া ছেলে। উদ্ধারকৃত ভারতীয় পণ্যের মধ্যে রয়েছে, বিভিন্ন প্রকার শাড়ি ৮৬ পিস, ভারতীয় কসমেটিক vetnovate ক্রিম ৩১৮০ পিস।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে অবৈধভাবে আনা বিভিন্ন প্রকার পণ্য নিয়ে চোরাকারবারিরা সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী লাকী  পরিবহন গাড়ি করে যার নং-ঢাকা মেট্রো ব ১২-০৬৩৩ পরিবহনের বক্সে করে ভারতীয় শাড়ি এবং কসমেটিক আসছে।
উক্ত সংবাদের ভিত্তিতে তাত্ক্ষণিকভাবে উদ্বোর্তন কতৃপক্ষকে অবহিত করিয়া কুট্টাপাড়া হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে পরিবহনটি থামিয়ে যথাযত নিয়ম মোতাবেক তল্লাশি করিয়া ভারতীয় অবৈধ পন্য শাড়ি ৮৬ পিচ এবং কসমেটিক Vetnovate ক্রিম ৩১৮০ পিচ। যাহার সর্ব মোট বাজার মূল্য অনুমান ৩ লাখ ৭৫ হাজার টাকা। ধৃত আসামি ইব্রাহিমের বিরুদ্ধে চোরাচালান আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ