1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ায় ১০০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারি আটক - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ১০০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারি আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

মোঃ আশিকুর রহমান রনি
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

র‌্যাব-১৪ সিপিসি.৩ ভৈরব ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে ১৩ই নভেম্বর ভোর ৬ ঘটিক অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করে।

আটকৃত আসামি হলেন-ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার , হড়িয়া গাই বাজার গ্রামের  মো. আজিজুলে ছেলে মোঃ আলমগীর (২১ ) ।

এ সময় আসামিকে আটক করে গাড়ি তল্লাশি করা হলে ড্রামের ভিতরে কসটেপ মোড়ানো মোট ৫০টি প্যাকেটে ১০০ কেজি  গাঁজা আটক করা হয়।

ভৈরব সিপিসির র‌্যাব- ১৪ স্কোয়াড কমান্ডার  সিনিয়র  সহকারী   পুলিশ সুপার মোহাম্মদ আক্কাস আলী জানান দীর্ঘদিন ধরে আটক আসামি  মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। র‌্যাব এর মাদক উদ্ধারের অংশ হিসাবে এই আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ