1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় স্বেচ্ছাসেবী সামজিক সংগঠন প্রত্যয় এর শুভ উদ্ধোধন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

দশমিনায় স্বেচ্ছাসেবী সামজিক সংগঠন প্রত্যয় এর শুভ উদ্ধোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজলায় শনিবার সকাল ১১ টায় অডিটোরিয়াম হল রুমে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ প্রত্যয় “ এর শুভ উদ্ধোধন করা হয়।
আবু আব্দুল্লাহ খান সুজন এর সঞ্চালনায় , উদদ্ধোধক কার্তিক চন্দ্র শীল এর উপস্থিতিতে ,শামিম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিরেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.মহিউদ্দিন আল হেলাল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আল মামুন, অবসরপ্রাপ্ত শিক্ষক আখতারুজ্জামান, লুৎফা বেগম, প্রত্যয় সংগঠনের মোঃ নুরন্নবী, ডাঃ হাফিজুর রহমান বাপ্পিসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক-শিক্ষিকা গন।
স্বাগত বক্তব্যে মোঃ নুরন্নবী বলেন দশমিনা সরকারি মডেল মাদ্যমিক বিদ্যালয়ের ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা ২০১৫ সালে দুস্থ, অসহায় লোকদের সেবাদানে এ সংগঠনটি গঠন করা হয়। এ সংগঠনের মাধ্যমে সাধারন দুস্থ, অসহায়দের শিক্ষা,চিকিৎসা সহ বিভিন্ন প্রকার সহায়তা প্রদান করা হয়। এ সংগঠনের মাধ্যমে দশমিনা উপজেলায় স্বাস্থ্য সেবা ক্যাম্প শিঘ্যই করা হবে।
পরে উপজেলার কৃতিমান শিক্ষক ও প্রধান অতিথিকে সন্মাননা প্রদান করা হয় এবং শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও অসহায়হায়দের মাঝে শীত বস্র কম্বল বিতরন করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ