1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলায় বই উৎসবে নতুন বই পায়নি দশ হাজার শিক্ষার্থী। - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

দশমিনা উপজেলায় বই উৎসবে নতুন বই পায়নি দশ হাজার শিক্ষার্থী।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসায় রবিবার সকাল ১০ টায় উদযাপন কারা হয় বই উৎসব।
জানা যায় উপজেলার প্রাথমিকে প্রাক-প্রাথমিক, শিশু ও দ্ধিতীয়,  মাধ্যমিকে ষষ্ঠ,  অষ্টম  ও নবম শ্রেনীতে এবং মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে  বই বিতরণ করা হলে ও প্রাথমিকে   তৃতীয় ও চতুর্থ ও পঞ্চম  শ্রেনী এবং মাধ্যমিকে সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে বই উৎসবে বিতরন করা হয়নি নতুন বই। বই উৎসব থেকে বঞ্চিত ১০ হাজার শিক্ষার্থী।
বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুপারিন্টেন্ডেন্ট  জানান আমরা প্রাক-প্রাথমিক, শিশু ও দ্বিতীয় শ্রেনীর,  মাধ্যমিক ও মাদ্রাসায় ষষ্ঠ, ও অষ্টম শ্রেনীর শিক্ষার্থীদের বই পেয়েছি তাহা আজ বিতরন করা হয়েছে। কিন্তু প্রাথমিকে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম মাধ্যমিক ও মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর বই পাইনি তাই বিতরন করা হয়নি।
উপজেলা শিক্ষা কর্মকর্তা বলেন উপজেলায় বই উৎসবে  প্রাক-প্রাথমিক, শিশু ও দ্বিতীয় শ্রেনীর বই বিতরন করা হয়েছে। আগামী ৫ জানুয়ারির মধ্যে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনীর বই আসবে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া জানান আজ বই উৎসবে মাধ্যমিক ষষ্ঠ, অষ্টম ও নবম  শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে এবং মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়। শীঘ্রই বই আসবে। বই আসলে বিতরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ