1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলায় বই উৎসবে নতুন বই পায়নি দশ হাজার শিক্ষার্থী। - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনা উপজেলায় বই উৎসবে নতুন বই পায়নি দশ হাজার শিক্ষার্থী।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসায় রবিবার সকাল ১০ টায় উদযাপন কারা হয় বই উৎসব।
জানা যায় উপজেলার প্রাথমিকে প্রাক-প্রাথমিক, শিশু ও দ্ধিতীয়,  মাধ্যমিকে ষষ্ঠ,  অষ্টম  ও নবম শ্রেনীতে এবং মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে  বই বিতরণ করা হলে ও প্রাথমিকে   তৃতীয় ও চতুর্থ ও পঞ্চম  শ্রেনী এবং মাধ্যমিকে সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে বই উৎসবে বিতরন করা হয়নি নতুন বই। বই উৎসব থেকে বঞ্চিত ১০ হাজার শিক্ষার্থী।
বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুপারিন্টেন্ডেন্ট  জানান আমরা প্রাক-প্রাথমিক, শিশু ও দ্বিতীয় শ্রেনীর,  মাধ্যমিক ও মাদ্রাসায় ষষ্ঠ, ও অষ্টম শ্রেনীর শিক্ষার্থীদের বই পেয়েছি তাহা আজ বিতরন করা হয়েছে। কিন্তু প্রাথমিকে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম মাধ্যমিক ও মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর বই পাইনি তাই বিতরন করা হয়নি।
উপজেলা শিক্ষা কর্মকর্তা বলেন উপজেলায় বই উৎসবে  প্রাক-প্রাথমিক, শিশু ও দ্বিতীয় শ্রেনীর বই বিতরন করা হয়েছে। আগামী ৫ জানুয়ারির মধ্যে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনীর বই আসবে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া জানান আজ বই উৎসবে মাধ্যমিক ষষ্ঠ, অষ্টম ও নবম  শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে এবং মাদ্রাসায় সপ্তম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়। শীঘ্রই বই আসবে। বই আসলে বিতরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ