1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কেন্দ্রীয় আ’লীগের নবনির্বাচিত সদস্য তারানা হালিমকে নাগরপুর উপজেলা আ’লীগের ফুলেল শুভেচ্ছা। - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

কেন্দ্রীয় আ’লীগের নবনির্বাচিত সদস্য তারানা হালিমকে নাগরপুর উপজেলা আ’লীগের ফুলেল শুভেচ্ছা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

কাজী মোস্তফা রুমি,স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রতিমন্ত্রী, নাগরপুরের কৃতি সন্তান, প্রথিতযশা নাট্য ব্যক্তিত্ব, এ‍ড. তারানা হালিম কে নাগরপুর উপজেলা আ’লীগের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়।

বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার সম্মানিত সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, সফল নেতৃত্ব, নাগরপুর আওয়ামী নেতৃবৃন্দদের ভরসার শেষ আশ্রয়স্থল আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর নেতৃত্বে উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে উক্ত ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময়ে উপজেলা আ’লীগের সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, মোঃ মতিয়ার রহমান মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. শহিদুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভি পি জহুরুল আমিন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল লতিফ মিয়া,মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, সাংস্কৃতিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন, উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন এবং হাবিবুর রহমান হাবিব।

এছাড়া মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, মোকনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল জেলার সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আছাব মাহমুদ, পাকুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শামসুল আলম সরকার, সাধারণ সম্পাদক মোঃ শামীম হোসেন, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সিনি. সহ-সভাপতি মো: আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মো: উজ্জল সরকার, দপ্তিয়র ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ আবুল হাশেম সরকার, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, আ’লীগ নেতা মোঃ ছানিয়ার হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি /সাধারণ সম্পাদক, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময়ে সকলের মাঝে এক আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশ বিরাজ করে।

নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপস্থিত নেতৃবৃন্দদের সাথে নবনির্বাচিত কেন্দ্রীয় আ’লীগ সদস্য এ‍ড. তারানা হালিম নাগরপুর-দেলদুয়ারের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

আলোচনা শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং সাধারণ সম্পাদক মো: কুদরত আলীর সাথে গণমাধ্যমের সংক্ষিপ্ত কথা হয়।

এক যৌথ বিবৃতিতে তাঁরা গণমাধ্যমকে জানান – আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও আ’লীগের সভাপতি, আমাদের সকলের আস্থা ও ভরসার শেষ আশ্রয়স্থল, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে নাগরপুর উপজেলা আ’লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, আমাদের নাগরপুরের কৃতি সন্তান, সাবেক ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রতিমন্ত্রী এড. তারানা হালিম আপাকে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায়।

সেই সাথে আমরা অনেক আনন্দিত এবং উচ্ছ্বাসিত কারণ আমাদের নাগরপুরের কৃতি সন্তান বাংলাদেশ আ’লীগের এক গুরুত্বপূর্ণ দায়িত্বে অধিষ্ঠিত হলেন। আমরা এড. তারানা হালিম আপনাকেও নাগরপুর উপজেলা আ’লীগের পক্ষ হতে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আমরা তাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আগামী দিনে কাজ করে যাব, ইনশাআল্লাহ।

এরপর বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রতিমন্ত্রী এড. তারানা হালিম এক সংক্ষিপ্ত বার্তায় গণমাধ্যমকে জানান- আমি আমার নাগরপুর উপজেলা আ’লীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত সকল নেতৃবৃন্দকে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ হতে এবং আমার পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আগামী দিনে ঐক্যবদ্ধ থেকে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে নাগরপুরে এক শক্তিশালী আ’লীগ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ