1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

ফরিদ আহমেদঃ আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস হিসেবে ২১ ফেব্রুয়ারী বাংলাদেশ ও বাঙালি জাতির ইতিহাসে এক ঐতিহাসিক দিন। এই
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে দৌলতপুর উপজেলা চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ।
পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আছানুল হক ,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিনসহ ক্লাবের সকল সদস্য।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন ও তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ