1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
 দৌলতপুরে গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

 দৌলতপুরে গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন নবগ্রাম এলাকা থেকে মালিক বিহীন অবস্থায় একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবি‘র ৪৭, কুষ্টিয়া ব্যাটালিয়নের অধীন উপজেলার আশ্রায়ন বিওপি’র সদস্যরা বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে ভারত সীমান্তের ১৫৩/১১ এস সীমানা পিলারের দেড় কিলোমিটার বাংলাদেশ অভ্যান্তরে ভাগজোত-নবগ্রাম হাইস্কুল নামক স্থানে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালায়। এ সময় তারা মালিকবিহীন অবস্থায় একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে।
আশ্রায়ন বিওপি‘র কমান্ডার সুবেদার আব্দুর রহমান জানান, চোরাচালানীরা বিজিবি‘র উপস্থিতি টের পেয়ে হয়ত অস্ত্রটি ফেলে রেখে পালিয়ে গেছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় মামলা করেছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ