1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ার আল খলিল  হাসপাতালে ড: তৈয়বুর রহমানের বিরুদ্ধে রোগী মৃত্যুর অভিযোগে মামলা  - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ার আল খলিল  হাসপাতালে ড: তৈয়বুর রহমানের বিরুদ্ধে রোগী মৃত্যুর অভিযোগে মামলা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
আশিকুর রহমান রনি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলস্থ আল খলিল হাসপাতালের ডাক্তার মোহাম্মদ তৈয়বুর রহমান এর বিরুদ্ধে ভুল চিকিৎসায় ৯ (নয়) মাসের শিশু আবির আহমেদকে ভুল ইনজেকশন দেওয়ার কারণে মৃত্যুবরণ করেছে বলে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আদালতে গত ৩০ মার্চ ২৩ ইং তারিখে একটি মামলা দায়ের করেন ।

এজাহার নামিয় আসামি ব্রাহ্মণবাড়িয়া জেলার দক্ষিণ জগতসার উত্তর পাড়ার মৃত নুর মিয়ার ছেলে ডাক্তার মোঃ তৈয়বুর রহমান যিনি কর্তব্যরত চিকিৎসক ব্রাহ্মণবাড়িয়া জেলার পুরাতন জেল রোড সংলগ্ন  কমার্শিয়াল মোড ব্রাহ্মণবাড়িয়া  আল খলিল হাসপাতাল ।
মামলার বাদী ব্রাহ্মণবাড়িয়া জেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর উত্তরপাড়ার মৃত বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ এনামুল হক । মামলার আরজিতে ১৪ সেপ্টেম্বর ২২ ইং তারিখে রোজ বুধবার অনুমান ৬ ঘটিকার সময় ঘটনা  উল্লেখ করা হয় । সিআর মামলা নম্বর ৫৭৭/ ২৩ ইং ।
বাদির লিখিত কোর্টে অভিযোগ সূত্রে জানা যায় , ঘটনার দিন তারিখে রোগী আরিয়ান আহমেদ কে জ্বর ও ঠান্ডা জনিত সমস্যা হওয়ার পর আল খলিল হাসপাতালে ভর্তি করেন । ভর্তি অবস্থায় শিশু আরিয়ানকে সঠিক পরীক্ষা-নিরীক্ষা না করিয়া বেশি কান্নাকাটি করিলে ব্যথার ইনজেকশন দিয়া দিলে  বাচ্চা ইনজেকশন দেওয়ার পর ছটফট করিয়া মারা যায় । পরবর্তীতে আসামি ভুল করিয়াছে মর্মে ক্ষমা চাহিয়া সামাজিকভাবে বাড়িতে বসিয়া বাদির সহিত মীমাংসা করিবে মর্মে জানাইয়া বাদিকে বিভিন্ন লোকজন নিয়ে বুঝাইয়া কয়েকদিনের মধ্যে সামাজিকভাবে  মীমাংসা কথা বলিয়া  আরিয়ান আহমদের লাশ দাফন সম্পন্ন করেন । কিন্তু পরবর্তীতে বিভিন্ন সময়ে কালক্ষেপণ করে বিষয়টি আর তাড়াশেষ  করে নাই ।তাই বাদী আদালতের শরণাপন্ন হয় ।
অভিযুক্ত ডাক্তার মোহাম্মদ তৈবুর রহমানের সাথে বিষয়টি জানতে ০১৭৩৩৭১৫০৫৮ নাম্বারে একাধিক বার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি ।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন মোঃ একরামুল্লাহ সাথে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন , আমরা হাসপাতাল পরিদর্শনের মাধ্যমে তার কোন অনিয়ম জাহিলতি পেয়ে থাকলে ডাক্তার তৈবুর রহমানের বিরুদ্ধে দিদি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে ।
মামলার এজাহার কারী মোঃ এনামুল হকের সাথে কথা বললে  তিনি বলেন ন্যায় বিচারের প্রত্যাশায় আমরা আইন প্রয়োগ করে সংস্থা ও সরকারের সহযোগিতা কামনা করি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ