1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদী বাঁধ দিয়ে যুবলীগ ও বিএনপি নেতার মাটির ব্যবসা - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদী বাঁধ দিয়ে যুবলীগ ও বিএনপি নেতার মাটির ব্যবসা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ মে, ২০২৩
মোঃ আশিকুর রহমান রনি
ব্রাহ্মণবাড়িয়া  প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের বনগজে স্টীল টানা ব্রিজের উত্তর দিকে ধরখার ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব রহমান খোকন ও সাবেক ছাত্রদল সভাপতি জুনায়েদ রহমানের নেতৃত্বে , তিতাস নদীর পূর্ব পশ্চিম দিকে বাঁধ  নির্মাণ করে মাটির ব্যবসা করছেন বলে অভিযোগ পাওয়া যায় ।
অভিযোগ সত্যতা জানতে গিয়ে সরজমিনে দেখা যায় , তিতাস নদীতে বাঁধ দিয়ে নদীর দুই তীরের মাটি জমি থেকে কেটে ট্রাক ও ট্রাক্টারে করে নিয়ে যাওয়া জন্য  এই বাঁধ দেওয়ার ফলে দুই দিকের পানিপ্রবাহ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে ।
এ ব্যাপারে ধরখার ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব রহমান খোকনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন , এই বিষয়ে আমি কিছু জানি না । আর ২০১৩ সালের সাবেক ছাত্রদলের সভাপতি জুনায়েদ আহমেদ বলেন  কারা বাদ দিয়েছে আমি  কিছু জানিনা ।
(BIWTA) এর উপ পরিচালক রেজাউল করিমের সাথে ফোনে কথা বললে তিনি জানান , নদী ভরাট করা অন্যায় কাজ । তবে ওই অঞ্চলটি আমাদের আওতার বাহিরে ।
আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার অঙ্গা যায় মারমার সাথে ফোনে কথা বললে তিনি বলেন নদীতে বাদ দেওয়া হয়েছে এটা আমি আপনার কাছ থেকে প্রথম জানলাম । এরকম কিছু হয়ে থাকলে সরযমনে গিয়ে বাদ উন্মুক্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ