1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর হোসেনাবাদ হাই স্কুলের নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবিতে মানববন্ধন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুর হোসেনাবাদ হাই স্কুলের নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩

দৌলতপুর হোসেনাবাদ হাই স্কুলের নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবিতে মানববন্ধন
ফরিদ আহমেদঃ কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব অপারেটর, পরিচ্ছন্নতা কর্মী ও নিরাপত্তাকর্মীর ৩ টি পদে নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে সংক্ষুদ্ধ চাকুরি প্রার্থীরা।

আজ রোকবার বেলা ১১টায় কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ বাজারে পাতানো নিয়োগ ও ঘুষ বানিজ্য বন্ধ ও নতুন করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার দাবীতে এ মানব বন্ধন ও সমাবেশ করা হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন, চাকুরী প্রত্যাশী রাসেল, সমাজসেবী মোতাচ্ছিম বিল্লাহ , মোস্তফা কামাল (নাড়া) সহ স্থানীয়রা।

সংক্ষুদ্ধ চাকুরী প্রার্থীরা জানান, সম্প্রতি হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব সহকারী, পরিচ্ছন্নতা কর্মী ও নিরাপত্তাকর্মীর ৩ টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এবং বিজ্ঞপ্তি অনুসারে গত শনিবার (১৩ মে) মিরপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নিয়োগ পরীক্ষার আগেই পাতানো নিয়োগ হচ্ছে বলে প্রার্থীদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়। সংক্ষুদ্ধ চাকুরী প্রার্থী রাসেল জানান, আমরা পরীক্ষার আগেই জানতে পারিযে, কম্পিউটার ল্যাব অপারেটর হিসাবে মোঃ জুবায়ের রহমান ফয়সাল, নিরাপত্তাকর্র্মীী পদে রকিবুল ইসলাম কে এবং পরিচ্ছন্ন কর্মী হিসাবে রেখা খাতুন কে নিয়োগ দেওয়া হবে। রাসেল আরো জানান, তিন প্রার্থীর একজন সভাপতির আত্মীয়, একজন প্রধান শিক্ষকের আত্মীয় ও একজন এমপি সাহেবের ড্রাইভারের স্ত্রী।

পরবর্তীতে নিয়োগ পরীক্ষা শেষে নিয়োগ বোর্ডও এই তিনজন কে নিয়োগ প্রদান করার জন্য সুপারিশ করেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সর্দার আবু সালেক জানান, নিয়োগ পরীক্ষার ফলাফল অনুসারে নিয়োগ প্রদানের সুপারিশ করা হয়েছে। নিয়োগ পরীক্ষায় কোন অসংগতি ছিলনা বলে তিনি জানিয়েছেন।

হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করীম পাতানো নিয়োগের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার নিকটজন কে একটু সহায়তা করতেই পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ