1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদ কর্তৃক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন দৌলতপুর উপজেলা যুবলীগ।

সোমবার সন্ধ্যা ৭ টায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে আল্লার দর্গায় অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্য বাজারে একটি সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে মিছিলটি শেষ হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ হেল মাসুদ সুইট প্রমুখ।

এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জোয়াদুর রহমান জজ,মিজানুর রহমান মজনু,মকলেছুর রহমান,একরামূল হক মন্টু, তোফায়েল হোসেন, আমানুল্লাহ,আমিন লস্কর সহ আওয়ামী লীগ যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন বিশ্ব মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদকে গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়াও বক্তারা তাদের বক্তব্য আরো উল্লেখ করেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপির আগুন সন্ত্রাসীরা যদি কোন রকম অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে তাহলে আমরা তাদের রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ