1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ৫০ পিচ ইয়াবা সহ আটক ১ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দশমিনায় ৫০ পিচ ইয়াবা সহ আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় মোঃবাদল আকন রাজু (৪৫)নামক এক ব্যক্তিকে ৫০পিচ ইয়াবা সহ আটক করেছে দশমিনা থানা পুলিশ। দশমিনা থানা ইনচার্জ মোঃ জসীম জনান, মোঃবাদল আকন রাজু, বাউফল উপজেলার,কালিশুরি ইউনিয়নের, রনোবৈরব ০২নং ওয়ার্ডে বাসিন্দা।

দশমিনা উপজেলায় গোপনে দীর্ঘদিন ইয়বা ব্যবসা করে আসছে। আমরা তাকে নজনদারিতে রাখি গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা পূজাখোলা এলাকা থেকে ৫০পিচ ইয়াবা সহ আটক করি। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং দশমিনা সিনিয়র জুজিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ