1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে পরিবহন বাস থেকে দশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে পরিবহন বাস থেকে দশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

বোয়ালমারীতে পরিবহন বাস থেকে দশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারীতে গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস থেকে দশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত মঙ্গলবার রাত ১১টায় উপজেলার সাতৈর রেলক্রোসিংয়ের উত্তর পাশে মাঝকান্দি-ভাটিয়পাড়া আঞ্চলিক মহাসড়কের উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত দুই মাদক কারবারী হলো উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামের মোফাজ্জেল মোল্লার ছেলে মো. আনিচুর রহমান (৩৯) ও মঞ্জু ফকিরের ছেলে আমিনুর ফকির মনির (২৫)। বুধবার (১৩.০৯.২৩) সকালে বোয়ালমারী থানায় এ বিষয়ে মামলা দায়ের করা  হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ওই রাতে গোল্ডেন লাইন (ঢাকা মেট্রো ব ১২-১৯৭৩) পরিবহনের বাসে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। পরে তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে উভয়ের নিকট থেকে দশ কেজি গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য চার লাখ টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের উপপরিদর্শক (ক-সার্কেল) সেরাজুল ইসলাম বাদি হয়ে বুধবার সকালে স্থানীয় থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(খ) ও ৪১ ধারায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব মামলা হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, জেলা মাদবদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মাদক কারবারীদের আটক করে। জেলা থেকেই আসামিদের আদালতে চালান দেওয়া হবে এবং মামলা তদন্তও করবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ