1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে পলাতক সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার। - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে পলাতক সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

বোয়ালমারীতে পলাতক সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার।


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শরিফুল ইসলাম রতনকে (৬০) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ। রতন উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের বাসিন্দা।

এএসআই মনির হোসাইন জানান, ১৩৮ ধারার একটি মামলায় রতনের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৯০ লাখ টাকা জরিমানা করেন আদালত। এ ছাড়া আরো তিনটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

সাজা হওয়ার পর রতন দীর্ঘদিন এলাকা থেকে পলাতক ছিল। সে এলাকা থেকে পালিয়ে গিয়ে ঢাকার উত্তরার একটি ফ্ল্যাট বাসার কেয়ারটেকার হিসেবে চাকুরী করছিল।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ঢাকার উত্তরা ১০ নম্বর সেক্টর থেকে তাকে ওসি স্যারের নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে পুলিশ প্রহরায় প্রেরন করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি রতনকে ঢাকার উত্তরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ