1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টর্ণেডোর আঘাতে অন্তত ২০ টি ঘর লন্ডভন্ড - dailynewsbangla
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টর্ণেডোর আঘাতে অন্তত ২০ টি ঘর লন্ডভন্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টর্ণেডোর আঘাতে অন্তত ২০ টি ঘর লন্ডভন্ড

মো: আশিকুর রহমান রনি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টর্ণেডোর আঘাতে অন্তত ২০ টি কাঁচা টিনশেড ঘর লন্ডভন্ড হয়ে গেছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের লাল মিয়া পাড়া গ্রামের মেরাতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু গাছ উপড়ে যায় ও ভেঙ্গে পড়ে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী বাদল জানান, সকাল থেকেই ভারি ও মাঝারি আকারে বৃষ্টিপাত হচ্ছে। দুপুরে হঠাৎ করে মেরাতলী মাঠের দিক থেকে প্রচন্ড বেগে একটি টর্ণেডো ধেয়ে আসে। মূহুর্তেই এলাকার অন্তত ২০টি টিনশেড কাঁচা ঘরে আঘাত করে। আঘাতের ফলে ৭/৮ টি বসতঘরসহ অন্তত ১২ টি বিভিন্ন ধরণের দোকানপাট লন্ডভন্ড হয়। এছাড়া টিনের চালা উড়ে গিয়ে বিদ্যুতের খুঁটির তারের সাথে জড়িয়ে পড়ায় বিদ্যুত সংযোগ বিচ্ছন্ন হয়ে পড়েছে। পাশাপাশি ৩ টি গাছ মাটি থেকে উপড়ে পড়াসহ বিভিন্ন গাছের ঢালপালা ভেঙ্গে বাড়ি ঘরের উপরে পড়ে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। তিনি ঘটনাস্থলে পরিদর্শনে রওনা হয়েছেন।
সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সরওয়ার উদ্দিন জানান, ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে। দ্রুতই  প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ