1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
একটি বিশেষ বিজ্ঞপ্তি। - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

একটি বিশেষ বিজ্ঞপ্তি।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

এতদ্বারা ডেইলি নিউজ বাংলা”র জেলা, উপজেলার সকল প্রতিনিধি ও পাঠক পাঠিকাদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, ডেইলি নিউজ বাংলা অনলাইন নিউজ পেপার, এটি একটি বাংলা নিউজ সাইট, তাই আমরা সর্বাধিক বিবেচনা করে দেখলাম, যে বাংলা নিউজ সাইডের ইংলিশ লোগো, এবং বিভিন্ন সময় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আমাদেরকে ইংলিশ লোগো থেকে বাংলা করার জন্য অনুরোধ করেছেন। এছাড়াও অন্যান্য কারণ বিবেচনা করে, ডেইলি নিউজ বাংলার লোগোটি ইংলিশ থেকে বাংলা করা হয়েছে।

ডেলি নিউজ বাংলার সকল প্রতিনিধি ও পাঠক পাঠিকা দের বুঝতে সাময়ীক ভাবে অসুবিধা হতে পারে, তাই ডেইলি নিউজ বাংলা পরিবারের পক্ষ থেকে আমরা আন্তরিকভাবে দুঃখিত।
এবং সেই সাথে আপনারা ও বিবেক বিবেচনা করে, সুবিধা-অসুবিধা ও আপনাদের মতামত কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানানোর জন্য অনুরোধ করছি।

আপনাদের মতামতের উপর ভিত্তি করে, পুনরায় সিদ্ধান্ত নেওয়া হবে। ডেইলি নিউজ বাংলার সাথে থাকার জন্য ডেলি নিউজ বাংলা পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

বার্তা প্রদানে, ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মিজানুর রহমান (রিপন) ডেলি নিউজ বাংলা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ