1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন      - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার  আদমদিঘী উপজেলার ০১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর কাশিমালকুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান মন্ডল (৮০) আজ রবিবার (১৯ নভেম্বর) বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন।
ইন্নালিল্লাহ — রাজেউন। মৃত্যু কালে ১ ছেলে ও ৩ মেয়ে এবং  স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা মরহুম হাফিজার রহমান কে তার গ্রামের বাড়ি কোমারপুর কাশিমালা গ্রামে রাষ্ট্রীয়  মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন  আদমদিঘী উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) মুনিরা সুলতানা  নেতৃত্ব  আদমদিঘী থানা অফিসার  ইনচার্জ রেজাউল করিম রেজা সহ পুলিশের একটি চৌকিশ টিম অংশ গ্রহন করেন।
এছাড়া মরহুমের জানাজায় অংশ গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী লীগ  আদমদিঘী উপজেলা শাখার সহ- সভাপতি  এবং ০১ নং ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল হক আবু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম আত্মীয়-স্বজন -সহ অত্র এলাকার ধর্মপান মুসল্লিগণ।
তিনি মরহুমের আত্মার চীর শান্তি কল‍্যান কামনা করেন। বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করেছেন, তার সহকর্মীদের মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ