1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন      - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার  আদমদিঘী উপজেলার ০১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর কাশিমালকুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান মন্ডল (৮০) আজ রবিবার (১৯ নভেম্বর) বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন।
ইন্নালিল্লাহ — রাজেউন। মৃত্যু কালে ১ ছেলে ও ৩ মেয়ে এবং  স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা মরহুম হাফিজার রহমান কে তার গ্রামের বাড়ি কোমারপুর কাশিমালা গ্রামে রাষ্ট্রীয়  মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন  আদমদিঘী উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) মুনিরা সুলতানা  নেতৃত্ব  আদমদিঘী থানা অফিসার  ইনচার্জ রেজাউল করিম রেজা সহ পুলিশের একটি চৌকিশ টিম অংশ গ্রহন করেন।
এছাড়া মরহুমের জানাজায় অংশ গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী লীগ  আদমদিঘী উপজেলা শাখার সহ- সভাপতি  এবং ০১ নং ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল হক আবু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম আত্মীয়-স্বজন -সহ অত্র এলাকার ধর্মপান মুসল্লিগণ।
তিনি মরহুমের আত্মার চীর শান্তি কল‍্যান কামনা করেন। বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করেছেন, তার সহকর্মীদের মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ