1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন      - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বগুড়া আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার  আদমদিঘী উপজেলার ০১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর কাশিমালকুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান মন্ডল (৮০) আজ রবিবার (১৯ নভেম্বর) বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন।
ইন্নালিল্লাহ — রাজেউন। মৃত্যু কালে ১ ছেলে ও ৩ মেয়ে এবং  স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা মরহুম হাফিজার রহমান কে তার গ্রামের বাড়ি কোমারপুর কাশিমালা গ্রামে রাষ্ট্রীয়  মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন  আদমদিঘী উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) মুনিরা সুলতানা  নেতৃত্ব  আদমদিঘী থানা অফিসার  ইনচার্জ রেজাউল করিম রেজা সহ পুলিশের একটি চৌকিশ টিম অংশ গ্রহন করেন।
এছাড়া মরহুমের জানাজায় অংশ গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী লীগ  আদমদিঘী উপজেলা শাখার সহ- সভাপতি  এবং ০১ নং ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল হক আবু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম আত্মীয়-স্বজন -সহ অত্র এলাকার ধর্মপান মুসল্লিগণ।
তিনি মরহুমের আত্মার চীর শান্তি কল‍্যান কামনা করেন। বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করেছেন, তার সহকর্মীদের মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ