1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা  - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনে ৩ জনের আত্মহত্যা 

মো: আশিকুর রহমান রনি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ায় একই দিনে সদর ,বিজয়নগর
ও আখাউড়া উপজেলায় তিনটি আত্মহত্যার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মারা যাওয়াদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন জানায়, পৌর এলাকার ইয়াসমিন আক্তার (২০) এর সাথে তার স্বামী সায়মন খন্দকারের পারিবারিক কলহের ঘটনা ছিল। তাদের সংসারে অভাব-অনটন লেগে থাকতো। ধারণা করা হচ্ছে, মানসিক অস্থিরতা ও হতাশাগ্রস্ত  হয়ে তিনি বুধবার (১১ অক্টোবর) রাতে শোবার ঘরে গলাস ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানায়, উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের পশ্চিম পাড়ায় মুসাব্বির মিয়া (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ বুধবার (১১ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। মুসাব্বির ওই এলাকার সামশু মিয়ার ছেলে। ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত ও মানসিকভাবে ভারসাম্যহীন থাকার দরুন গাছের ডালে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে মুসাব্বির আত্মহত্যা করেছেন।
আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানায়, উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের দীঘিরপাড় এলাকার মো. মহারাজের মেয়ে শাইলা আক্তার (১৮) গাছের পোঁকা মারার বিষপান করে মৃত্যুবরণ করেছেন বলে জানতে পেরেছি। কিন্তু কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তার পরিবারের সদস্যরা জানিয়েছে, বুধবার (১১ অক্টোবর) বিষপান করার পর প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তারপর ঢাকা নেওয়ার পথে শাইলা মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ