1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সনাতন ধর্মালম্বীদের দুর্গাপূজার শুভেচ্ছা জানান এমপি শাহজাদা - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

সনাতন ধর্মালম্বীদের দুর্গাপূজার শুভেচ্ছা জানান এমপি শাহজাদা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

সনাতন ধর্মালম্বীদের দুর্গাপূজার শুভেচ্ছা জানান এমপি শাহজাদা

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি দশমিনা বাসিকে জাতি, ধর্ম, বর্ন, নির্বিশেষে সনাতন ধর্মালম্বীদের মহা উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। সনাতন ধর্মালম্বী মানুষের বিশ^াস সমাজের অন্যায় অবিচার অশুভ ও অসুরশক্তির দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষে এ পূজা হয়ে থাকে। দীর্ঘ কাল থেকে হিন্দু সম্প্রদায় উৎসাহ- উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্যে দিয়ে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়।
পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা তার শুভেচ্ছা বাণীতে বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি এখোন সর্বজনীন উৎসবে পরিনত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সুন্দরের আরাধনা শারদীয় উৎসবের প্রধান বৈশিষ্ট্য। ধনী- গরীব নির্বিশেষে সকলে সমানভাবে এ আনন্দ ভাগাভাগি করে উপভোগ করবে এ প্রত্যশা আমার।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার প্রধান, জাতির জনক কঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশে কোন সম্প্রদায়িকতা নেই। আওয়ামীলীগ সরকারের সময় কালে যার যার ধর্ম সে পালন করছে এর মাঝে কোন প্রকার হিংসা বিদ্যেস নেই। সকল ধর্মের মানুষকে সরকার সমান সুযোগ দিয়েছেন। সরকারের পক্ষ থেকে আপনাদের পাশে সবসময় আছি এবং থাকবো। আপনাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে চাই। তিনি সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি মাধ্যমে মঙ্গল কামনা করেন।
আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও জামায়েত যেকোন সন্ত্রাসী কর্মকন্ড করতে পারে তাই আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা সহ আনসার, গ্রাম প্রতিরক্ষা সদস্যরা সার্বক্ষনিক পূজা মন্ডপ ও পূজা মন্ডপের প্রবেশ পথে থাকছে কঠোর ব্যবস্থানে । তাছাড়া স্পেশাল ফোর্স থাকছে টহলে। পূজা মন্ডপের নিরাপত্তায় সিসি ক্যামেরা ও মনিটর দেয়া হয়েছে। তিনি আরো বলেন হিন্দুদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা চলাকালিন সময়ে বিএনপি ও জামায়েত কোন প্রকার অপ্রতিকর ঘটনার সৃস্টি করতে না পারে প্রশাসনের পাশাপাশি আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ