1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা প্রশাসনের পূজা মন্ডপ পরিদর্শন - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

দশমিনা উপজেলা প্রশাসনের পূজা মন্ডপ পরিদর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

দশমিনা উপজেলা প্রশাসনের পূজা মন্ডপ পরিদর্শন।

মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী)নিউজ পটুয়াখালী দশমিনা উপজেলা সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে উপজেলায় ১৪ টি  মন্ডপে উদযাপন করা হয়।
আইন শৃঙ্খলা রক্ষায় উপকেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও নাফিসা নাজ নীরার সভাপতিত্বে প্রস্তুতি মূলক সভা করা হয়।
আজ শুভ ষষ্ঠীর মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গা পূজা শুরু হয়। পূজা শুরু হবার আগ থেকেই উপজেলার প্রশাসনের দিকনির্দেশনায় থানা পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা পূজা মন্ডপে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেন এবং স্পেশাল ফোর্স  সার্বক্ষনিক টহলেরত ছিলো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দশমিনা উপজেলার নলখোালা বন্দরস্থ সর্বোজনিম পূজা মন্ডপে শুক্রবার রাতে পরিদর্শনে গিয়ে বলেন,  পূর্বের চেয়ে এ বছর পূজা মন্ডপে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ ছাড়া রাস্তাদিয়ে পূজা মন্ডপে আসা- যাওয়ায় কোন প্রকার অসুবিধে না হয় সে জন্য স্পেশাল ফোর্স সার্বক্ষনিক টহলে থাকবে বলে জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন ,  সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার, দশমিনা উপজেলা প্রেস ক্লাবের সদস্য গন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ