1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আখাউড়া আওয়ামীলীগ নেতা কামাল ভুইয়া হত্যার ঘটনায় আরো ২ আসামি গ্রেফতার   - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

আখাউড়া আওয়ামীলীগ নেতা কামাল ভুইয়া হত্যার ঘটনায় আরো ২ আসামি গ্রেফতার  

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

আখাউড়া আওয়ামীলীগ নেতা কামাল ভুইয়া হত্যার ঘটনায় আরো ২ আসামি গ্রেফতার  

মো: আশিকুর রহমান রনি 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া এলাকায়  এসএস(স্টেইনলেস স্টীল) পাইপ দিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আওয়ামী লীগের নেতা মো. কামাল  ভুইয়া কে নির্মম ভাবে  পিটিয়ে হত্যা ঘটনায় আরও ২ জন আসামি কে গ্রেফতার করেছে থানা পুলিশ।  এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত গ্রেফতার ৪ জন আসামি।
জানা যায়,  আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মো. কামাল ভুইয়া কে গত সপ্তাহে অত্র উপজেলার মোগড়া বাজারে তার নিজ দোকানে আসামীরা পিটিয়ে গুরুতর আহত করে।  পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে স্থানীয় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করেন। পরে (২৮ সেপ্টেম্বর) শনিবার ঢাকার একটি হসপিটালে ৪ দিন চিকিৎসাধীন অবস্থায় কামাল ভুইয়ার  মৃত্যু হয়।
এ ঘটনার পর শনিবারেই মোগড়া ইউনিয়নের গঙ্গানগর জাঙ্গাল গ্রামের মো. নবীর হোসেন(৩০) ও আনোয়ার হোসেন (৫২) নামে ২ জন  কে আটক করে আদালতে সোপর্দ করে পুলিশ।
অন্য ২ জন আসামি হলেন, জাঙ্গাল গ্রামের মো. আনিস মিয়ার পুত্র মো. ফজলে রাব্বি ওরফে বাবু (৩০) এবং বাবুর স্ত্রী পলি বেগম(২৫),  এরা ২ জন কে গতকাল (৩১ অক্টোবর)  পুলিশ  বগুড়া থেকে গ্রেফতার করেছে।
  এর আগে কামাল ভুইয়ার উপর গত ২৫ অক্টোবর সন্ধ্যা ৭ টার সময় তার নিজ দোকানের সামনে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে আসামিরা অতর্কিত হামলা করে এসএস পাইপ দিয়ে মারাত্মক ভাবে আহত করে। নিহত কামাল ভুইয়া অত্র ইউপির নিলাখাদ গ্রামের পূর্বপাড়ার ইসহাক ভুইয়ার পুত্র। কামাল ভুইয়া নিহতের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অত্র পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল শোক প্রকাশ করে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ।
 আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদূল ইসলাম বলেন,  কামাল ভুইয়া হত্যার ঘটনায় মোট ৪ জন আসামি কে গ্রেফতার করেছে পুলিশ।  বাকি আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ