1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মহাসড়কে নিরাপত্তায় ব্রাব্রাহ্মণবাড়িয়া নিউজ হ্মণবাড়িয়া আইনশৃংঙ্খলা বাহিনীর বিশেষ টহল - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

মহাসড়কে নিরাপত্তায় ব্রাব্রাহ্মণবাড়িয়া নিউজ হ্মণবাড়িয়া আইনশৃংঙ্খলা বাহিনীর বিশেষ টহল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

মহাসড়কে নিরাপত্তায় ব্রাব্রাহ্মণবাড়িয়া নিউজ হ্মণবাড়িয়া আইনশৃংঙ্খলা বাহিনীর বিশেষ টহল

মোঃ আশেক রহমান রনি
 ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধ  কুমিল্লা- সিলেট ও ঢাকা -সিলেট মহাসড়কে যানবাহনের নিরাপত্তা এবং চালকদের মনোবল বৃদ্ধির উদ্দেশ্যে জেলা প্রশাসক মো: শাহগীর আলমের নেতৃত্বে বিশেষ টহল দিয়েছে।
বুধবার (০১ নভেম্বর) সকাল থেকে দুুপুর পর্যন্ত ওই দুই মহাসড়কে গাড়ি বহর নিয়ে পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার বাহিনীর সদস্যরা বিশেষ টহল দেয়।
এ সময় জেলা পুলিশ সুপার মো: শাখাওয়াত হোসেন, সরাইল ২৫ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ আরমান আরিফ, জেলা সিভিল সার্জন ডা: মো: একরাম উল্লাহ্, জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই জেলা উপ-পরাচালক মো: কামরুজ্জামান, সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার উদ্দিন ছাড়া বিভিন্ন বাহিনীর কর্মকর্তারা ছিলেন।
টহল শেষে জেলা প্রশাসক মো: শাহগীর আলম বলেন, অবরোধের শুরু থেকে আমরা সবাই মিলে মাঠে কাজ করছি। এই পর্যন্ত কোন ধরনের ঘটনা ঘটে নি। আইনশৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তথাকথিত অবরোধ থাকলেও সড়কে কিন্তু যানচলাচল করছে। দূর পাল্লার যানবাহন কম  চললেও সময়ের সাথে সাথে বৃদ্ধি পাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ