1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়ায় বিএনপি নেতার কার্যালয়ে হামলা-ভাঙচুর - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

বগুড়ায় বিএনপি নেতার কার্যালয়ে হামলা-ভাঙচুর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
বগুড়া প্রতিনিধি: বগুড়ায় বিএনপি নেতা ও পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহ মেহেদী হাসান হিমুর কার্যালয়ে দু’দফায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। রোববার (১৯ নভেম্বর) রাত সাড়ে ১০টা থেকে ১১টা ও পৌনে ১১টা থেকে ১২টা পর্যন্ত এ হামলার ঘটনা ঘটে।
শাহ মেহেদী হাসান হিমু বগুড়া জেলা বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছিলেন।শাহ মেহেদী হাসান হিমুর স্ত্রী স্নিগ্ধা হাসান কার্যালয়ের সামনেই আমাদের বাড়ি৷ রাত সাড়ে ১০টার দিকে ৬-৭ জন অজ্ঞাত দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালান। এ সময় কার্যালয় বন্ধ থাকায় শাটারে তারা রামদা দিয়ে কোপাতে থাকে। কার্যালয়ের বাইরে থাকা বেসিন, ফুলের টব ও উপরের সাইনবোর্ডও তারা ভাঙচুর করেছে। হামলার সময়ে তারা সড়কে চলাচলকারী যানবাহনেও লাঠিসোটা দিয়ে বাড়ি দেয়।
রাত ১১টার দিকে দুর্বৃত্তরা সেখান থেকে চলে যায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে ফিরে গেলে আবারও হামলার ঘটনা ঘটে। বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পৌরসভার কাউন্সিলর শাহ মেহেদী হাসান হিমু সাংবাদিকদের জানান এখন আন্দোলন চলছে। এসব রাগ ক্ষোভ থেকেই কেউ হামলা চালাতে পারে৷ প্রশাসনের নাকের ডগায় এসব ঘটনা ঘটে।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ সাংবাদিকদের জানান  ঘটনাস্থলে এখন পুলিশ মোতায়েন আছে। বিষয় টি  তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ