1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া-১ আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

কুষ্টিয়া-১ আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

কুষ্টিয়া-১  আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এহতেশাম রেজা এ ঘোষণা দেন।
এ আসনে মোট ১৩ জনপ্রার্থী মনোনয়ন পত্র দাখিল করে ছিলেন। এর মধ্যে ১% সমর্থকের কাগজ পত্র ঠিকনা থাকায় স্বতন্ত্র প্রার্থী দৌলতপুরের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের আমৃত্যু সভাপতি প্রয়াত আফাজ উদ্দিনের বড় ছেলে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা পটল ও দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ আল মামুনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।
এদিকে ঋণ খেলাপি থাকায় বাতিল হয়েছে পিপলস পার্টির মো. ফজলুল হক এবং স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেনের মনোনয়ন পত্র।
এখানে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, জাতীয় পার্টির শাহারিয়ার জামিল জুয়েল, জাসদের শরিফুল কবির স্বপন, তৃন মুল বিএনপি’র আনিছুর রহমান, ওয়ার্কার্স পার্টির মজিবুর রহমান, জাকের পার্টির আসাদুজ্জামান উৎপল, মুক্তি জোটের সাজেদুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের সেলিম রেজার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ