1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া-১ আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

কুষ্টিয়া-১ আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

কুষ্টিয়া-১  আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এহতেশাম রেজা এ ঘোষণা দেন।
এ আসনে মোট ১৩ জনপ্রার্থী মনোনয়ন পত্র দাখিল করে ছিলেন। এর মধ্যে ১% সমর্থকের কাগজ পত্র ঠিকনা থাকায় স্বতন্ত্র প্রার্থী দৌলতপুরের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের আমৃত্যু সভাপতি প্রয়াত আফাজ উদ্দিনের বড় ছেলে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা পটল ও দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ আল মামুনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।
এদিকে ঋণ খেলাপি থাকায় বাতিল হয়েছে পিপলস পার্টির মো. ফজলুল হক এবং স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেনের মনোনয়ন পত্র।
এখানে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, জাতীয় পার্টির শাহারিয়ার জামিল জুয়েল, জাসদের শরিফুল কবির স্বপন, তৃন মুল বিএনপি’র আনিছুর রহমান, ওয়ার্কার্স পার্টির মজিবুর রহমান, জাকের পার্টির আসাদুজ্জামান উৎপল, মুক্তি জোটের সাজেদুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের সেলিম রেজার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ