1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় রাতের আঁধারে এক যুবককে আটকিয়ে ছিনতাই - dailynewsbangla
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

দশমিনায় রাতের আঁধারে এক যুবককে আটকিয়ে ছিনতাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

দশমিনায় রাতের আঁধারে এক যুবককে আটকিয়ে ছিনতাই 

মো.বেল্লাল হোসেন.দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন আদমপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে এক যুবককে আটক করে মারধর চেইন, টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন আদমপুর ওয়ার্ড নিবাসি ধলু হাওলাদারের ছেলে মোঃ আবুল বশার মঙ্গলবার রাতে বহরমপুর বাজার থেকে বাড়ি যাওয়ার সময় দক্ষিন আদমপুর রাস্তায় কিছু যুবক আটক করে মারধর করে চেইন, টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। এসময় অসুস্থ হয়ে পরলে এলাকার লোক জন দশমিনা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক ডাঃ আবিদা নাসরিন জিতু প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দশমিনা থানায় ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়।
আহত আবুল বশার বলেন, আমি বাজার করে বাড়ি ফেরার পথে দক্ষিন আদমপুর এলাকায় সড়কের আসলে আমাকে আটকিয়ে জিহাদ হাওলার, তরিকুল ইসলাম, রাকিব, সাইফুল অতরকিত মারধর করে আমার গলায় থাকা স্বর্নের চেইন, নগদ ৪৬ হাজার টাকা ও একটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। আমি ন্যায়বিচারের জন্য থানা অভিযোগ দায়ের করি।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নরুল ইসলাম মজুমদার বলেন, আবুল বশার এর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ