1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাস্তার মোরে মোরে পুলিশের বাঁধা অফিসের মধ্যেই কালো পতাকা মিছিল। - dailynewsbangla
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

রাস্তার মোরে মোরে পুলিশের বাঁধা অফিসের মধ্যেই কালো পতাকা মিছিল।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

রাস্তার মোরে মোরে পুলিশের বাঁধা অফিসের মধ্যেই কালো পতাকা মিছিল।

মোঃ.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় কেন্দ্রীয় বিএনপির ঘোষিত কালো পতাকা মিছিলের অংশ হিসাবে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা কালো পতাকা মিছিল করে।
দেশ বাঁচাও, মানুষ বাঁচাও  দ্রবয়মূল্য সীমাহীন উধ্বগতি দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ রাজবন্দীদের নিঃশ্বর্ত,  হয়রানি মূলক মিথ্যা,বানোয়াট মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ সদস্য বাতিলের দাবিতে ১ দফা দাবিতে  বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে কালো পাতাকা মিছিলে আশা নেতাকর্মীদের  রাস্তার মোরে মোরে পুলিশের বাঁধা দেয়ার অভিযোগ। সকল বাঁধা উপজেক্ষা করে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে ভীর করলেও পুলিশ রাস্তায় বের হতে দেয়নি। অফিসের মধ্যেই নেতাকর্মীরা কালো পতাকা হাতে নিয়ে মিছিল করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আবদুল আলিম তালুকদার, সাধারণ সম্পাদক শাহআলম শানু,  বিএনপির সিনিয়র সহসভাপতি খোরশেদ আলম, যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুজ্জামান বাদল, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, কৃষকদলের আহবায়ক মনিরুজ্জামান মনির,  যুবদলের আহবায়ক এনামুল হক রতন, যুব নেতা আলআমিন মোল্লা, বশির সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ