1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ডাঃ ডলি আকবর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান  - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ডাঃ ডলি আকবর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

ডাঃ ডলি আকবর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

মো. বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় সোমবার সকাল ১০ টায় ডাঃ ডলি আকবর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
উক্ত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্ধোধন করেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ওয়াশিউজ্জামান চৌধুরী।
 বিশেষ অতিথি ছিলেন ডাঃ ডলি আকবর মহিলা কলেজের সভাপতি সামছুন্নাহার খান ডলি, প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ আলী আকবর, কলেজের অধ্যক্ষ মোঃ সোহরব হোসেন বিশ্বাস, পরিচালনা পর্ষদের সদস্য, কলেজের প্রভাষক, শিক্ষক ও কর্মচারী সহ অংশগ্রহনকারি শিক্ষার্থী। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ