1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মরিয়মকে হত্যা করে মা রিনা বেগম ও চাচা সেন্টু প্রেস ব্রেফিংএ জেলা পুলিশ সুপার। - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

মরিয়মকে হত্যা করে মা রিনা বেগম ও চাচা সেন্টু প্রেস ব্রেফিংএ জেলা পুলিশ সুপার।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

মরিয়মকে হত্যা করে মা রিনা বেগম ও চাচা সেন্টু

প্রেস ব্রেফিংএ জেলা পুলিশ সুপার।

মো. বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার বেতাগীসানকিপুর ইউনিয়নের রামভালক গ্রামে গত শনিবার(৩ ফেব্রæয়ারি) সন্ধ্যায় ভীটা থেকে ৮বছরের মরিয়মের রক্তাক্ত মরদেহ  উদ্ধার করে দশমিনা থানা পুলিশ। মরিয়মকে হত্যার মূল পরিকল্পনা কারি মরিয়মের মা রিনা বেগম ও চাচা সেন্টু জানান জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম।
বুধবার (৭ ফেব্রæয়ারি) দুপুর ১২ টায় উপজেলার বেতাগীসানকিপুর ইউনিয়নের রামভল্লব গ্রামে মরিয়মকে হত্যার স্থানে সংবাদকর্মীদের প্রেসব্রিফেং এ জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম জানান, মরিয়কে হত্যার ঘটনায় মরিয়মের বাবা মোঃ মকবুল হোসেন মৃধা বাদি হয়ে দশমনিা থানায় অঞ্জাত ৫ জনের বিরুদ্ধে এজাহার দাখিল করেন। মরিয়মের হত্যার পর দশমিনা থানা পুলিশ ও স্পেশাল পুলিশ পটুয়াখালী বিভিন্ন ভাবে হত্যার রহস্য উদঘাটনে কাজ করেন। মরিয়মের চাচা সেন্টুকে পুলিশ হেফাজতে এনে জিঞ্জাসা বাদ করলে হত্য করার কথা স্বীকার করে পরে মহামান্য আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবারবন্দি দেন, মরিয়মের মায়ের সাথে আতœীয়দের দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ ও মামালা চলোমান। তাদের ফাঁসানোর জন্য অনেক দিন থেকে চাচা ও মা পরিকল্পনা করে আসছে। প্রথম পরিকল্পনা ছিলো মেঝো মেয়েকে ধর্ষন করাবে কিন্তুু ধর্ষন মামলা দিলে বিবাহ দিতে পরবেনা তাই ওই পরিকল্পনা বাদ দেয়। দ্ধিতীয় পরিকল্পনা ছোট মেয়ে মরিয়মকে হত্য করে প্রতিপক্ষকে ফাঁসাবে। দ্ধিতীয় পরিকল্পনা বাস্তবায়নে  গত বৃহস্পতিবার ( ১ফেব্রæয়ারি) বিকেলে ছোট মেয়ে মরিয়মকে হত্যার পরিকল্পনা করে মরিয়মের মা রিনা বেগম ও চাচা সেন্টু। ওই হত্যা বিরোধীয়দের উপর চাপিয়ে দেয়ার জন্য পরিকল্পানা মোতাবেক (৩ ফেব্রæয়ারি) সন্ধ্যায় আলালের ঘর থেকে মরিয়ম বের হবার পর মা মাঝ পথ থেকে বাড়ির উত্তর পাশের  নির্জন ভিটায় নিয়ে যায় সেখানে সেন্টু আগে থেকে উপস্থিত ছিলো। মরিয়মকে নিয়ে যাবার পর সেন্টু প্রথমে লাঠিদিয়ে মাথায় আঘাত করে এবং মরিয়ম চিৎকার করাতে না পারে সে কারনে মা রিনা বেগম মুখের মধ্যে ওরনা দিয়ে গলায় পেচিয়ে শ^াসরোধ করে হত্যা করেন। সেন্টুর স্বীকরোক্তিমূলক জবানবন্দি মূলে ওই লাঠি মঙ্গলবার উদ্ধার করা হয় এবং মরিয়মের মা রিনা বেগমকে আটক করা হয়। সেন্টুকে জেলহাজতে পাঠানো হয়েছে এবং মরিয়মকে যেখানে হত্যা করা হয়েছে সেখানে মরিয়মের মা  রিনা বেগমকে সাথে করে নিয়ে এসেছি ঘটনার বিবরন জানা জন্য। মরিয়মের হত্যার সাথে আরো কেহ জড়িত আছেকিনা সে বিষয়ে ক্ষতিয়ে দেখা হচ্ছে।
প্রেস ব্রিফিং এর সময় উপস্থিত ছিলেন দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) নুরুল ইসলাম মজুমদার, পটুয়াখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জসিম উদ্দিন, দশমিনা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) অনুপ দাস, বেতাগিসানকিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান ঝন্টু সহ উপজেলা ও জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ