1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কেন্দ্র ফি দিতে এসে মোবাইল কোর্টে পাঁচ সুপারিন্টেন্ডেন্টকে জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

কেন্দ্র ফি দিতে এসে মোবাইল কোর্টে পাঁচ সুপারিন্টেন্ডেন্টকে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

কেন্দ্র ফি দিতে এসে মোবাইল কোর্টে পাঁচ সুপারিন্টেন্ডেন্টকে জরিমানা

মো.বেল্লাল হোসেন.দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় বৃহস্পতিবার সকাল ১০ টায় দাখিল পরীক্ষা চলাকালীন সময় সকাল ১১ টায় পরীক্ষা কেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ করে কেন্দ্র সচিবের কক্ষে কেন্দ্র ফি দিতে অবস্থান করায় পাঁচজন সুপারিন্টেন্ডেন্ট কে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত মোবাইল কোর্টের মাধ্যমে।
পাঁচজন সুপারিন্টেন্ডেন্টে হলেন মোঃ আলতাফ হোসেন, পূর্ব আলীপুর দাখিল মাদ্রাসা, মোঃ হেলাল উদ্দিন, আউলিয়াপুর দাখিল মাদ্রাসা, মোঃ মোস্তাফিজুর রহমান, দামপুরি বেগম রোকেয়া দাখিল মাদ্রাসা, মোঃ খলিলুর রহমান, রামভল্লব দাখিল মাদ্রাসা, মোঃ ইলিয়াস মিয়া, পুর্ব চাদপুরা সালেহিয়া দাখিল মাদ্রাসা, মাও. কাজী আলতাফ হোসেন, দক্ষিন দাসপাড়া আঃ গনি মহিলা দাখিল মাদ্রাসা।

সংশ্লিষ্ট সূত্রে যানা জায়, দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৪ সালের দাখিল কোরআন মজিদ ও তাজবিহ বিষয় পরীক্ষা সকাল ১০ টায় শুরু হয়। সকাল ১১ টার সময় পাঁচজন সুপারিন্টেন্ডেন্ট অবৈধ ভাবে অনুপ্রবেশ করে কেন্দ্র সচিবের কক্ষে কেন্দ্র ফি নিয়ে অবস্থান করায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারি কমিশনার(ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী তাদের আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন ছেড়ে দেন।
কেন্দ্র সচিব চরহোসানাবাদ ইসলামিয়া মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট ও পরীক্ষা কেন্দ্র সচিব নূরে আলম ছিদ্দিকি জানান, ২০২৪ সালের দাখিল পরীক্ষার কেন্দ্র ফি দিতে সকাল ১১ টার সময় ওই পাঁচজন সুপারিন্টেন্ডেন্ট আমার কক্ষে অবস্থান করেন। পরীক্ষা চালাকালীন অবৈধ অনুপ্রবেশ কারার করনে ভ্রাম্যমাণ আদালত মোবাইল কোর্ট এর মাধ্যমে পাঁচহাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী বলেন, দাখিল পরীক্ষা চলাকালীন সময় পরীক্ষা কেন্দ্রে অবৈধ ভাবে অনুপ্রবেশ করেন পাঁচজন সুপারিন্টেন্ডেন্ট পরীক্ষার আচরনবিধি লংঘন করায় পাঁচজনকে আটক করা হয় এবং মেবাইল কোর্টের মাধ্যমে প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমান করে ছেড়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ