1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালীর দশমিনায় মো. মনিরুজ্জামান নামে এক এসআইয়ের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দিতে ঘুষ দাবির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মোসা. হাসনা হেনা নামে এক গৃহবধূ। রোববার ওই গৃহবধূ তাদের উপজেলার সদরের বেগম আরেফাতুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন। মোসা. হাসনাহেনা স্বামী, মো. তুমিন ইসলাম নামে এক সাংবাদিকের স্ত্রী। সংবাদ সম্মেলনে মোসা. হাসনা হেনা দাবি করেন, গত বছরের ৬ মে মোসা. হাসনা হেনাকে তাদের এক প্রতিবেশী মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করেন। এ ঘটনায় ১০ মে হাসনা হেনা ওই প্রতিবেশীকে প্রধান আসামী করে দুই জনের বিরুদ্ধে বাদী হয়ে পটু্য়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে মামলা করেন। মামলাটির তদন্তের দায়িত্ব পান দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই)মো. মনিরুজ্জামান। হাসনা হেনার দাবি, দশমিনা থানার এসআই মো. মনিরুজ্জামান তদন্ত প্রতিবেদন দেয়ার নামে তাদের কাছে মোটা অংকের ঘুষ দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে, এসআই মো. মনিরুজ্জামান হাসনা হেনার ঘটনা মিথ্যা দাবি করে গত মাসের ৩১ জানুয়ারির আদালতে প্রতিবেদন দাখিল করেন বলে হাসনা হেনার দাবি। তিনি ওই এসআইয়ের বিচার দাবি করেন।
অভিযোগে বিষয় এসআই মো. মনিরুজ্জামান বলেন, টাকা দাবির অভিযোগ সত্য নয়।  তারা আমাকে ঘুস দেয়ার চেষ্টা করেছিল। আমি ঘুস নিতে রাজি হইনি। মামলার বিষয় কোনো মিথ্যা প্রতিবেদন দেইনি। যেটা সত্য পেয়েছি সেটাই দিয়েছি। তারা চাইলে আমার প্রতিবেদনের বিষয়ে না রাজি দিতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ