1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্যাটারী চালিত ইজি বাইক চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেফতার - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ব্যাটারী চালিত ইজি বাইক চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ব্যাটারী চালিত ইজি বাইক চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেফতার

মো. বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় ব্যাটারী চালিত ইজি বাইক চোর সিন্ডিকেটের পাঁচ সদস্যকে গ্রেফতার করে দশমিনা থানা পুলিশ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১৮ ফেব্রæয়ারি উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের সেলিম মৃধার ছেলে মোঃ হাসান এর একটি ব্যক্তির ব্যাটারী চালিত ইজি বাইক বসত ঘর থেকে চুরি হয়ে যায়। হাসান মৌখিক ভাবে দশমিনা থানায় জানালে দশমিনা থানা পুলিশ ১৯ ফেব্রæয়ারি বিকেল ৪ টায় অভিযান পরিচালনা করে উপজেলার হাজিরহাট এলাকা থেকে আঃ রব মৃধার ছেলে জাহিদ ও খালেক গাজির ছেলে জিয়ালকে বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ বাজার থেকে আট করে। পরে তাদের তথ্যের ভিত্তিতে ওই রাতে পটুয়াখালী, গলাচিপা ও বরিশাল, বাউফল অভিযান পরিচালনা করে ওই সিন্ডিকেটের আরো ৪ সদস্য চর মাছুয়াখালীর ছালাম ছেলে শাকিল(১৯), বাউফল উপজেলার বটকাজল, নওমালা গ্রামের সেলিম বিশ^াসের ছেলে রাসেল(৩০), বরিশাল ,বাকেরগঞ্জ, মধ্যনলুয়া গ্রামের আবুয়াল এর ছেলে লিটন(৪১) এবং গলাচিপা উপজেলার বাশবুনিয়া গ্রামের আঃ গনি মৃধার ছেলে আশ্রাফ মৃধাকে গ্রেফকার করা হয়। দশমিনা উপজেলা সহ বিভিন্ন উপজেলা থেকে ইঞ্জিন চালিত বাইক আশ্রফ মৃধা ক্রয় করেন এবং তার বাড়িতে ওই সকল ইঞ্জিন চালিত বাইক আনার পর বাইকের সকল যন্ত্রাংশ পরিবর্তন করে অন্য একটি ইঞ্জিন চালিত বাইকে ব্যবহার করে নতুন ভাবে বিক্রি করেন। আশ্রাফের বাড়ি থেকে চুরি হওয়া ৬টি ইঞ্জিন চালিত বাইক, ১২ টি ব্যাটারি সহ বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।
দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, হাসানের ইঞ্জিন চালিত বাইক চুরি হবার ঘটনা মৌখিক ভাবে জানতে পারি। জাহিদ ও জিয়াল কে আটক করি। তাদের তথ্য অনুসারে বরিশাল, পটুয়াখালী, বাউফল, গলাচিপা অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করি। আশ্রাফ এর বাড়ি থেকে চুরি হওয়া ৬ টি ইঞ্জিন চালিত বাইকের বডি, ব্যাটারি ও বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করি। এদের ৬ জনকে বিঞ্জাদালতে প্রেরন করা হয়েছে। এ অভিযান চলোমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ