1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর পবায় মটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাজশাহীর পবায় মটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

রাজশাহীর পবায় মটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

রাজশাহী ব্যুরো: বন্ধুর সাথে দেখা করে ফেরার পথে মটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয়ে ১৭ বছর বয়সী এক যুবকের। ঐ যুবকের নাম শুভ আহম্মেদ। সে মোহনপুর উপজেলার বরইকুড়ি গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
শুক্রবার (১মার্চ ২৪) রাত ৯ টার দিকে রাজশাহী এয়ারপোর্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, বিকট শব্দে প্রচন্ড গতিতে মটরসাইকেল চালিয়ে ছুটে আসছিল ছেলেটি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে এবং রেলিং এর সাথে মাথাটির বাড়ি লাগে। এতে মাথার এক পাশ থেতলে যায় এবং স্পটে সে মারা যায়।

তবে ঘটনার সময় ঐ স্থানে বড় ভাই আকাশ উপস্থিত ছিলেন। তার সাথে কথা বলে জানা যায় সকল ঘটনা। আকাশ ও শুভ, দুইভাই রাজশাহী শহরে বন্ধুর সাথে দেখা করতে যায়। সেখান থেকে ফিরে এসে রাজশাহী বিমানবন্দর মোড়ে চা খাওয়ার উদ্দেশ্যে থামে। এরপর ছোট ভাই শুভ, বড়ভাইয়ের কাছে আবদার করে সে গাড়ি চালাবে। আকাশ তার আবদার মেনে নিয়ে গাড়ির চাবি তার হাতে তুলে দেয়। এরপর সে গাড়ি নিয়ে নওহাটা বাজারের দিকে ছুটে যায়। পরে ফিরে আসার সময় গাড়ি অভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খায়। এতে স্পটে শুভ’র মৃত্যু হয়।
ঘটনার পর পর ছুটে আসেন ফায়ার সার্ভিসের একটি টিম। মৃত শুভ’কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ