1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে নাসির টোব্যাকো চালুর দাবিতে কর্মচারী ও শ্রমিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

দৌলতপুরে নাসির টোব্যাকো চালুর দাবিতে কর্মচারী ও শ্রমিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

দৌলতপুরে নাসির টোব্যাকো চালুর দাবিতে কর্মচারী ও শ্রমিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লার দর্গায় নাসির নগর এ নাসির টোব্যাকো ইন্ডাস্ট্রি বন্ধ ঘোষণা করায় ইন্ডাস্ট্রিজদের কর্মচারী ও শ্রমিকরা প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে।

শ্রমিকরা জানান, দীর্ঘ বছর ধরে চলে আসা নাসির টোব্যাকো ও বিড়ি ফ্যাক্টরি  বন্ধ হয়ে গেলে তাদের না খেয়ে মরতে হবে। তারা এই ফ্যাক্টরি পূনরায় চালু করার দাবিতে হাজার হাজার কর্মচারী ও শ্রমিক এই প্রতিবাদ সভা ও মানববন্ধনে অংশ নেয়।

(রবিবার  ২৪ মার্চ)  সকাল ১১ টায় নাসির নগর থেকে আল্লারদর্গা বাজার পর্যন্ত কুষ্টিয়া-প্রাগপুর রোডের  দুই ধারে মানববন্ধন ও প্রতিবাদ সভা  মিছিল করে।

পরে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর আশ্বাসে তারা ফিরে আসেন। তিনি মানব বন্ধনে অংশ নেওয়া কর্মচারী ও শ্রমিকদের আশ্বাস দিয়ে বলেন, আগামী ৩-৪ দিনের মধ্য মালিক পক্ষের সাথে কথা বলে পূনরায় ফ্যাক্টরি চালু করার চেষ্টা করবেন বলে জানান।

উল্লেখ্য নাসির উদ্দিন বিশ্বাস এর ইন্তেকালের পর বড় স্ত্রী আনোয়ারা বিশ্বাস ২ মেয়ে, এক ছেলে ও ছোট স্ত্রী তাসলিমা সুলতানা দুই ছেলে, এক মেয়ে নিয়ে আলাদা ভাবে চলতে চায়, এ কারণে দুই পক্ষের দ্বন্দ্বে দীর্ঘদিন নাসির বিড়ি এবং নাসির সিগারেট উৎপাদন  বন্ধ থাকে।

ফ্যাক্টরি বন্ধ হলে  প্রায় ১০ হাজার শ্রমিক কর্মচারী কর্মহীন হয়ে পড়বে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ