1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পাটি - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পাটি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পার্টি

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলায় ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।
১০ এপ্রিল ফিলিপনগর ইউপি’র ইসলামপুর গ্রামে ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। উক্ত ইফতার পার্টিতে ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৮৮ থেকে ১৯৯৩ সালের বন্ধুদের ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে দীর্ঘ একমাস রোজা রাখার পর একসাথে মিলিত হয়ে সবাই মিলে এই ইফতার পার্টির আয়োজন করে।

সোসাইটির সভাপতি মনিরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আমজাদ হোসেন ডাবলু , মোফায়েল হোসেন চপল, আব্দুল মান্নান, আরিফুর রহমান সজল, তাশরিফ সরোয়ার, মিজানুর রহমান রিপন, রফিকুজ্জামান জিল্লু (ইউপি সদস্য), হুমায়ুন কবির মিনার,নাহারুল ইসলাম সাকি, স.ম. সরোয়ার ডিনার, আলমগীর কবির টোকন, আসাদুজ্জামান আসাদ, আব্দুল জলিল, মন্টু ফরাজিসহ আরো অনেক বন্ধু।

ইফতার শুরুর আগে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি ও ব্যবসা-বাণিজ্য করা বন্ধুরা এক হয়ে পূর্বের দিনগুলো নিয়ে আলোচনা করে এবং তারা সকলের সাথে বিভিন্ন রকম কুশল বিনিময় করে । কুশল বিনিময় শেষে সবাই একটি নতুন ইউনিট করা লক্ষে একমত পোষণ করে।

সব শেষে দোয়া পাঠ করে সবাই মিলে ইফতার করে এবং দেশবাসী সবাইকে ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির পক্ষে ঈদের শুভেচ্ছা জানান সকল বন্ধরা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ