1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পাটি - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পাটি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির ইফতার পার্টি

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলায় ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।
১০ এপ্রিল ফিলিপনগর ইউপি’র ইসলামপুর গ্রামে ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। উক্ত ইফতার পার্টিতে ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৮৮ থেকে ১৯৯৩ সালের বন্ধুদের ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে দীর্ঘ একমাস রোজা রাখার পর একসাথে মিলিত হয়ে সবাই মিলে এই ইফতার পার্টির আয়োজন করে।

সোসাইটির সভাপতি মনিরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আমজাদ হোসেন ডাবলু , মোফায়েল হোসেন চপল, আব্দুল মান্নান, আরিফুর রহমান সজল, তাশরিফ সরোয়ার, মিজানুর রহমান রিপন, রফিকুজ্জামান জিল্লু (ইউপি সদস্য), হুমায়ুন কবির মিনার,নাহারুল ইসলাম সাকি, স.ম. সরোয়ার ডিনার, আলমগীর কবির টোকন, আসাদুজ্জামান আসাদ, আব্দুল জলিল, মন্টু ফরাজিসহ আরো অনেক বন্ধু।

ইফতার শুরুর আগে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি ও ব্যবসা-বাণিজ্য করা বন্ধুরা এক হয়ে পূর্বের দিনগুলো নিয়ে আলোচনা করে এবং তারা সকলের সাথে বিভিন্ন রকম কুশল বিনিময় করে । কুশল বিনিময় শেষে সবাই একটি নতুন ইউনিট করা লক্ষে একমত পোষণ করে।

সব শেষে দোয়া পাঠ করে সবাই মিলে ইফতার করে এবং দেশবাসী সবাইকে ইসলামপুর ফ্রেন্ডস সোসাইটির পক্ষে ঈদের শুভেচ্ছা জানান সকল বন্ধরা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ