1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ঐতিহাসিক মুজবনগর দিবসে আওয়ামীলীগ অফিস তালাবদ্ধ। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে পালন করা হয়নি ঐতিহাসিক মুজিব নগর দিবস।

১৭ই এপ্রিল বুধবার ছিলো ঐতিহাসিক মুজিবনগর দিবস । এই দিন সকালে মুজিবনগরে আনুষ্ঠানিক ভাবে শপথ নেওয়ার মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রতিষ্ঠা লাভ করে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে দলীয় ও রাস্ট্রিয় ভাবে দিবসটি পালন করে আসছে।
১৭ ই এপ্রিল সকাল থেকে দশমিনা উপজেলার আওয়ামীলীগ স্থায়ী কার্যালয় বান্ধছিলো। দিবসটি পাল উপলক্ষে কোন কর্যক্রম ছিলোনা।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেল্লাল হোসেন সরদার জানান, এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ কোন নির্দেশনা দেয়নি। তাই এ বিষয়ে জানিনা।
এ বিষয়ে জানতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আজিজ ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ লিটন কে তাদের মুঠো ফোনে একাধিকবার ফোন করা হলে ফোন রিসিভ করেনি।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম জানান আমি একটু কাজে ব্যস্ত আছি। এ বিষয়ে কিছুই জানিনা।
উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোশারেফ হোসেনকে ১৭ই এপ্রিল দুপুর তিনটায় ফোন করা হলে তিনি জানান আমি বাসায় আছি ১৭ ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কোন নির্দেশনা পাইনি তাই কোন চিঠি ইস্যু করা হয়নি। আমি এ বিষয়ে কিছুই জানিনা।
পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর জানান, ঐতিহাসি মুজবনগর দিবস পাল কেন্দ্রীয় আওয়ামীলীগ থেকে নির্দেশনা আছে। দশমিনায় পালন করা হয়েছে কিনা জানিনা। সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জানবো।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ