1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ঐতিহাসিক মুজবনগর দিবসে আওয়ামীলীগ অফিস তালাবদ্ধ। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে পালন করা হয়নি ঐতিহাসিক মুজিব নগর দিবস।

১৭ই এপ্রিল বুধবার ছিলো ঐতিহাসিক মুজিবনগর দিবস । এই দিন সকালে মুজিবনগরে আনুষ্ঠানিক ভাবে শপথ নেওয়ার মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রতিষ্ঠা লাভ করে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে দলীয় ও রাস্ট্রিয় ভাবে দিবসটি পালন করে আসছে।
১৭ ই এপ্রিল সকাল থেকে দশমিনা উপজেলার আওয়ামীলীগ স্থায়ী কার্যালয় বান্ধছিলো। দিবসটি পাল উপলক্ষে কোন কর্যক্রম ছিলোনা।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেল্লাল হোসেন সরদার জানান, এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ কোন নির্দেশনা দেয়নি। তাই এ বিষয়ে জানিনা।
এ বিষয়ে জানতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আজিজ ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ লিটন কে তাদের মুঠো ফোনে একাধিকবার ফোন করা হলে ফোন রিসিভ করেনি।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম জানান আমি একটু কাজে ব্যস্ত আছি। এ বিষয়ে কিছুই জানিনা।
উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোশারেফ হোসেনকে ১৭ই এপ্রিল দুপুর তিনটায় ফোন করা হলে তিনি জানান আমি বাসায় আছি ১৭ ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কোন নির্দেশনা পাইনি তাই কোন চিঠি ইস্যু করা হয়নি। আমি এ বিষয়ে কিছুই জানিনা।
পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর জানান, ঐতিহাসি মুজবনগর দিবস পাল কেন্দ্রীয় আওয়ামীলীগ থেকে নির্দেশনা আছে। দশমিনায় পালন করা হয়েছে কিনা জানিনা। সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জানবো।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ