1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বিদ্যুৎ অফিসের ২ লাইনম্যান গ্রহকের হামলায় গুরুতর আহত - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

বিদ্যুৎ অফিসের ২ লাইনম্যান গ্রহকের হামলায় গুরুতর আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নৈশ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গ্রহকের হামলায় বিদ্যুৎ অফিসের দুই লাইনম্যান গুরুতর আহত হয়েছে। বিদ্যুৎ অফিস সূত্রে ও আহত জানান, উপজেলার সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মোঃ আক্কাস এর বসতঘরে অবৈধ ভাবে দীর্ঘদিন ধরে সার্ভিস ক্যাবল কেটে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। খবর পেয়ে দশমিনা সাব-জোনাল বিদ্যুৎ এর এজিএম স্বপন কুমার পাল এর নির্দেশ অবৈধ বিদ্যুৎ বিচ্ছিন্ন করতে অভিযান চালায়।

এ সময় ওই এলাকায় আক্কাসের পরিবার তাদের উপর হামলা চালায়। হামলায় লাইনম্যান গ্রেড-১ মোঃ নুরুল ইসলাম ও লাইনম্যান গ্রেড-১ মোঃ সাইফুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলাম ভর্তি ও সাইফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। এ ঘটনায় লাইনম্যান গ্রেড-১ মোঃ নুরুল ইসলাম বাদি হয়ে দশমিনা থানায় অভিযোগ দায়ের করেন। দশমিনা সাব-জোনাল বিদ্যুৎ এর এজিএম স্বপন কুমার পাল জানান, উদ্ধতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। দশমিনা থানা ওসি জসিম জানান, অভিযোগ পেয়ে হাসপাতালে গিয়ে রোগী দেখেছি এবং তদন্তশেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ