1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মামুন কবিরাজ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মামুন কবিরাজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪

ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মামুন কবিরাজ

দৌলতপুর প্রতিনিধিঃ  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হলেন জেলা কুষকলীগ সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর শাখার সদস্য মামুন অর রসিদ (মামুন কবিরাজ)।

রোববার সকালে স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় ইতিমধ্যে মনোনীত কমিটির অন্যান্য সদস্যদের প্রস্তাব ও সমর্থনে সভাপতি মনোনীত হন তিনি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আজীবন দাতা সদস্য এ্যাড আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ। অভিভাবক সদস্য তৌহিদ সরওয়ার, শামিউল ইসলাম, হাসানুজ্জামান,বাচ্চু , শিক্ষক প্রতিনিধি শরিফুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, নাসরিন সুলতানা।

এ বিষয়ে জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ বিদ্যালয়ের অভিভাবক ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ইনশাআল্লাহ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ